মিঠুন চক্রবর্তীর রোড শো থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনা , জখম চার বিজেপি কর্মী

28th March 2021 3:42 pm বাঁকুড়া
মিঠুন চক্রবর্তীর রোড শো থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনা , জখম চার বিজেপি কর্মী


দেবব্রত মন্ডল ও তৌসিফ আহমেদ ( বাঁকুড়া ) : 'মহাগুরু' মিঠুন চক্রবর্তীর রোড শো থেকে বাড়ি ফেরার পথে গুরুতর আহত চার বিজেপি কর্মী সহ এক শিশু। বাঁকুড়ার ইন্দাসের ঘটনা।

       রবিবার ইন্দাসে বিজেপি প্রার্থী নির্মল ধাড়ার সমর্থণে এক রোড শো তে অংশ নেন মিঠুন চক্রবর্তী।  সেই রোড শো শেষে বাড়ি ফেরার পথে ইন্দাস থানা এলাকার বৈকুন্ঠপুর এলাকায় চার বিজেপি কর্মী পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন। এরের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজেপি ও পুলিশ সুত্রে খবর, জানতে পারা যায়, একটি মোটর বাইকে করে ওই চারজন বিজেপি কর্মী শাসপুরের লস্কর দীঘি এলাকায় নিজেদের বাড়িতে ফিরছিলেন। সেই সময় বৈকুন্ঠপুরের কাছে মোটরবাইকের সঙ্গে একটি একটি টাটা এসি-র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় গণেশ মাঝি (৪৮), তাপস বাগদী (৩০), কালো বাগদী (২৮) ও  সুব্রত রায় (২৭) নামে চারজন বিজেপি কর্মী গুরুতর আহত হন। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় ইন্দাস থানার পুলিশ। পুলিশ গিয়ে আহত বিজেপি কর্মীদের উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে।  সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছেন। মোটর বাইক এবং ঐ টাটা এসি গাড়িটিকে পুলিশ আটক করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছেন ইন্দাস থানার পুলিশ।

    অন্যদিকে অপরদিকে ইন্দাস থেকে খোশবাগ দিকে যাওয়ার পথে ট্রাক্টর থেকে পড়ে আহত হয় এক শিশুও। ঐ শিশুটিও পরিবারের বড়দের সঙ্গে মিঠুন চক্রবর্ত্তীর রোড শো তে এসেছিল বলে জানা গেছে।  

 দূর্ঘটনার খবর পেয়েই আহতদের দেখতে হাসপাতালে আসেন ইন্দাসের বিজেপি প্রার্থী নির্মল ধাড়া। তিনি বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে আহতরা বিপন্মুক্ত বলেই তিনি জানিয়েছেন।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।